আসসালামু আলাইকুম 

আসা করি সবাই ভালো আছেন। 


itall24.com


আজকে আমরা দেখব কিভাবে আমরা  4জি সিমে 5জি স্পিড ব্যবহার করতে পারি। হা এখব অনেকেই ভাববে এটা কেমনে সম্ভব,  আমার ও প্রথমে এমন মনে হয়েছিল কিন্তু যখন আমি সরাসরি টিপসি প্রয়োগ করেছি তখন আমি অবাগ হয়ে গেছি,  

তো আমি ভাবলাম শুধু মজা কি আমি একাই নিব 😊 আমাদের ও দেই  তাই আপনাদের সাথে শেয়ার করা। 

আর সবাইতো জানেন যে আমাদের প্রতিটি ভিজিটকে কতো ভালোবাসি! 

আর একটি কথা এখনো যারা Itall24.com সাইটি আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করেননি দয়া করে এখনি চিৎকার করে বলুন Itall24.com। 

তো চলুন শুরু করা যাক আজকের চমৎকার টিপস টি। 

সবার প্রথমে আমাদের যেতে হবে কোথায় যেন মনে পরছে নাতো 😂

নো ফান অনলি টিপস দেখান! 

১। প্রথমে আমরা PlayStore চলে যাব

তারপর লিখব নিচের স্কানসট টি দেখেন।

itall24.com





তারপর ওপেন করে সেট আপ করুন আর মজা লুটুন!! 

আমার ওয়াইফাই থাকায় এটা তেমন ব্যবহার করি না। তবে আমার অনেক বন্ধু এটা ব্যবহার করে। 

নোটঃ এটা যখন ব্যবহার করবেন তখন আপনাদের অনেক পরিমান এম্বি খরচ হবে!


Post a Comment

Human Verification

নবীনতর পূর্বতন